South east bank ad

পুলিশ লাইন্স মেস আকস্মিক পরিদর্শন করলেন পুলিশ সুপার, চুয়াডাঙ্গা

 প্রকাশ: ২৫ নভেম্বর ২০২৩, ১১:৫৯ পূর্বাহ্ন   |   জেলা পুলিশ

পুলিশ লাইন্স মেস আকস্মিক পরিদর্শন করলেন পুলিশ সুপার, চুয়াডাঙ্গা
চুয়াডাঙ্গা জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব আর এম ফয়জুর রহমান, পিপিএম-সেবা, ২৪.১১.২০২৩ খ্রিঃ দুপুর ০২:০০ ঘটিকায় পুলিশ লাইন্স মেস আকস্মিক পরিদর্শন করেন। 

চুয়াডাঙ্গা জেলার নবাগত পুলিশ সুপার বাদ জুম্মা পুলিশ লাইন্স মেস, ফোর্সের ব্যারাক সরেজমিনে পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি ফোর্সের সাথে একই টেবিলে বসে খেয়ে খাবারের গুণগত মান পরীক্ষা করেন। তিনি সার্বক্ষণিক খাবার গরম রাখার জন্য পুলিশ লাইন্স মেসে 'Food Warmer' এ খাবার সংরক্ষণ করার জন্য মেস ম্যানেজারকে নির্দেশ প্রদান করেন। তিনি ফোর্সের খাবারের গুণগত ঠিক আছে ঠিক আছে তাহলে দেখ  মান উন্নীতকরণসহ পরিস্কার পরিছন্নতার সাথে প্রতিনিয়ত স্বাস্থ্য সম্মত খাবার পরিবেশনের পাশাপাশি প্রতিমাসে উন্নতমানের খাবার সরবরাহের জন্য মেস পরিচালনা কমিটিকে দিকনির্দেশনা প্রদান করেন। 

পুলিশ সুপার ফোর্সের ব্যারাক পরিদর্শন করেন। তিনি ডেঙ্গু প্রতিরোধে ব্যারাকসহ সকল স্থাপনার আশেপাশের আগাছা পরিস্কার ও বসবাসের ব্যারাকে সকলকে পরিস্কার পরিছন্নতার সাথে বসবাস করার নির্দেশ প্রদান করেন।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন জনাব মোঃ নাজিম উদ্দিন আল আজাদ, পিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্); জনাব আমিনুল ইসলাম, আরআই, পুলিশ লাইন্স, চুয়াডাঙ্গাসহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার অফিসার-ফোর্সগন।
BBS cable ad

জেলা পুলিশ এর আরও খবর: