South east bank ad

পুলিশ সুপার হিসেবে চুয়াডাঙ্গা জেলা পুলিশে আর এম ফয়জুর রহমানের যোগদান

 প্রকাশ: ১৭ নভেম্বর ২০২৩, ১০:১৭ অপরাহ্ন   |   জেলা পুলিশ

পুলিশ সুপার হিসেবে চুয়াডাঙ্গা জেলা পুলিশে আর এম ফয়জুর রহমানের যোগদান
চুয়াডাঙ্গা জেলার নবাগত পুলিশ সুপার হিসেবে অদ্য ১৭.১১.২০২৩ খ্রিঃ জনাব আর এম ফয়জুর রহমান, পিপিএম-সেবা যোগদান করেন

তিনি নরসিংদী সদর উপজেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। নবাগত পুলিশ সুপার বাংলাদেশ পুলিশে ২৭তম বিসিএস (পুলিশ) ক্যাডারে গত ১৯.১১.২০০৮ সালে যোগদান করেন।

তিনি প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত বাংলাদেশের সর্বোচ্চ বিদ্যাপীঠ ঢাকা বিশ্ববিদ্যালয় হতে এমএসএস (লোকপ্রশাসন), যুক্তরাজ্যে ইউনিভার্সিটি অব সাসেক্স হতে মাইগ্রেশন স্ট্যাডিজ এ মাস্টার্স, রাজশাহী বিশ্ববিদ্যালয় হতে এমপিএস ডিগ্রি অর্জন করেন। 

নবাগত পুলিশ সুপার জনাব আর এম ফয়জুর রহমান, পিপিএম-সেবা বিদায়ী পুলিশ সুপার জনাব আব্দুল্লাহ্ আল-মামুন এর স্থলাভিষিক্ত হলেন। সদ্য বিদায়ী পুলিশ সুপার  পুলিশ সুপার, নৌ পুলিশ হিসেবে বদলি হয়েছেন। নবাগত পুলিশ সুপার কে অদ্য ১৭.১১.২৩ খ্রিঃ বিকাল ০৪:৩০ ঘটিকায় জেলা পুলিশ, চুয়াডাঙ্গার চৌকস টিম পুলিশ সুপারের কার্যালয় আনুষ্ঠানিকভাবে সালামী প্রদান করেন। পরবর্তীতে সদ্য বিদায়ী পুলিশ সুপার নবাগত পুলিশ সুপারকে আনুষ্ঠানিকভাবে পুলিশ সুপার, চুয়াডাঙ্গার দায়িত্ব হস্তান্তর করেন।

নবাগত পুলিশ সুপার তার চাকুরিকালে পুলিশ হেডকোয়ার্টার্স এবং সর্বশেষ ঢাকা মেট্রোপলিটন পুলিশ(ডিএমপি) তে সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন। কাঙ্ক্ষিত ও জনবান্ধন চুয়াডাঙ্গা গড়তে নবাগত পুলিশ সুপার জনাব আর এম ফয়জুর রহমান, পিপিএম-সেবা জেলার সকল রাজনৈতিক, সামাজিক সংগঠনসহ সাংবাদিক, সুশীল সমাজ, ধর্মীয় নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা ও সম্মানিত নাগরিকবৃন্দের সহযোগিতা কামনা করেছেন। ইতোমধ্যেই জেলা পুলিশ, চুয়াডাঙ্গা জেলার সকল সদস্য স্বতঃস্ফূর্তভাবে সদ্য যোগদানকৃত পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

শুভেচ্ছাক্ষণে উপস্থিত ছিলেন জনাব মোঃ নাজিম উদ্দিন আল আজাদ, পিপিএম-সেবা, জনাব আনিসুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), জনাব জাকিয়া সুলতানা, সহকারি পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল), চুয়াডাঙ্গা। সকল অফিসার ইনচার্জগণ, ডিআইও-১, আরআই, টিআই সহ জেলা পুলিশের সকল পদমর্যাদার অফিসার-ফোর্সগণ।
BBS cable ad