South east bank ad

ত্রিশালে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

 প্রকাশ: ২৭ মার্চ ২০২২, ০১:০৯ অপরাহ্ন   |   দেশ

ত্রিশালে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
আব্দুল্লাহ আল ফাহাদ, (ময়মনসিংহ):

ময়মনসিংহের ত্রিশালে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন। গতকাল শনিবার (২৬ মার্চ) দিনব্যাপী অনুষ্ঠানে সূর্যোদয়ের সাথে সাথে উপজেলা প্রশাসন, ত্রিশাল পৌরসভা, ত্রিশাল থানা সহ সকল স্তরের প্রশাসনের কর্মকর্তা কর্মচারী, বীরমুক্তিযোদ্ধা, রাজনৈতিক , সামাজিক ও সাংস্কৃতিক ব্যাক্তিরা মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধ পুষ্পস্তবক অর্পণ করেন। 



এরপর উপজেলা প্রশাসনের আয়োজনে সরকারি নজরুল একাডেমী মাঠে সকাল ৮ টায় জাতীয় পতাকা উত্তোলন, স্বাস্থ্যবিধি মেনে সম্মিলিত কুচকাওয়াজ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের সমাবেশ ও শরীরচর্চা প্রদর্শিত হয়েছে। অংশগ্রহন করেন পুলিশ, আনসার ও ভিডিপি, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। পরে বীরমুক্তিযোদ্ধাদের নিয়ে বিজয় র‌্যালি করে স্বাধীনতা দিবস উদ্যাপন মঞ্চে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা এবং আলোচনা সভা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তারুজ্জামানের সভাপতিত্বে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আব্দুল মান্নানের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকার।

উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান হুমায়ুন কবির আকন্দ, মহিলা ভাইস- চেয়ারম্যান মাহমুদা খানম রুমা, সহকারী কমিমনার (ভূমি) ত্রিশাল হাসান আব্দুল্লাহ আল মাহমুদ, ত্রিশাল থানা অফিসার ইনচার্জ মোঃ মাইন উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন আকন্দ, সাবেক সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা হামিদুর রহমান, সেক্টর কমান্ডার ফোরাম মুক্তিযুদ্ধ ৭১ কেন্দ্রীয় কমিটির সদস্য নূরুল ইসলাম মোমিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোজাহিদ খাঁন ভোলা, প্রমুখ।
BBS cable ad