South east bank ad

কল্যাণ ও সেবাধর্মী সংগঠন ‘বন্ধন’র কর্মকান্ড নজর কেড়েছে : মেয়র টিটু

 প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৪ অপরাহ্ন   |   সারাদেশ

কল্যাণ ও সেবাধর্মী সংগঠন ‘বন্ধন’র কর্মকান্ড নজর কেড়েছে : মেয়র টিটু
মো. নজরুল ইসলাম, (ময়মনসিংহ ব্যুরো) :

ময়মনসিংহে অনেক স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ ঘটলেও সমাজ ও মানুষের কল্যাণে সেবাধর্মী স্বেচ্ছাসেবী সংগঠন ‘বন্ধন’ তাদের কর্মকান্ডের মাধ্যমে ইতিমধ্যেই নাগরিকদের নজর কেড়েছে। পরিচ্ছন্ন ও উদীয়মান মেধাবী শিক্ষিত তরুণদের দ্বারা পরিচালিত এই সংগঠনটির পাশে থেকে আজীবন সহযোগীতা প্রদানের আশ্বাস দিয়েছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

শুক্রবার ১৭ সেপ্টেম্বর সকালে সিটি কর্পোরেশনের শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে স্বেচ্চাসেবী সামাজিক সংগঠন ‘বন্ধন’ এর অভিষেক অনুষ্ঠানে
প্রধান অতিথির বক্তব্যে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু এসব কথা বলেন।

‘বিশ্বাসী বন্ধনে আমরা এগিয়ে যাওয়ার প্রত্যয়ে’ এই শ্লোগান নিয়ে ময়মনসিংহ বিভাগীয় সদরে স্বেচ্চাসেবী সামাজিক সংগঠন ‘বন্ধন’ এর নতুন করে অগ্রাযাত্রা শুরু করেছে। নবনির্বাচিত ও অভিষিক্ত ‘বন্ধন’ সভাপতি ময়মনসিংহ অঞ্চলের বিশিষ্ট সংগঠক বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার নূরুল আমীন কালামের সভাপতিত্বে এবং পরিচ্ছন্ন ও উদীয়মান মেধাবী তরুণ  ও সফল ব্যবসায়ী ‘বন্ধন’ সাধারণ সম্পাদক রিয়াদ মাহবুব এর সঞ্চালনায় বর্ণাঢ্য ও রঙ্গীন অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ বাবুল হোসেন। 

আরো বক্তব্য রাখেন, উপদেষ্টা মন্ডলীর সদস্য কাজী আজাদ জাহান শামীম, অ্যাডভোকেট শিব্বির আহমেদ লিটন, শহীদুর রহমান শহীদ ও সাংবদিক নিয়ামুল কবীর সজল, ‘বন্ধন’ সহ-সভাপতি কাউন্সিলর ফজলুল হক উজ্জল, প্রকৌশলী মোঃ শফি কামাল প্রমূখ।

পবিত্র কুরআন তেলাওয়াতের পর জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। স্বেচ্চাসেবী সামাজিক সংগঠন ‘বন্ধন’ এর অভিষেক অনুষ্ঠানে ১১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা মন্ডলি এবং ৫১ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটির কর্মকর্তাদের পরিচিতি প্রদান করেন সাধারণ সম্পাদক রিয়াদ মাহবুব। এ ছাড়াও সদস্যবৃন্দ ফুলেল শুভেচ্ছায় অভিষিক্ত উপদেষ্টা মন্ডলি ও নির্বাহী কমিটির কর্মকর্তাদের বরণ করে নেয়া নেন।
BBS cable ad