South east bank ad

শেরপুর কারাগার পরিদর্শনে গিয়ে ৪টি টেলিভিশন দিলেন ডিসি

 প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৩ অপরাহ্ন   |   সারাদেশ

শেরপুর কারাগার পরিদর্শনে গিয়ে ৪টি টেলিভিশন দিলেন ডিসি
সাঈদ আহম্মেদ সাবাব, (শেরপুর) :

শেরপুর জেলা কারাগারে কয়েদিদের খাবারের মান, রান্নাঘর পরিদর্শন ও জেলখানার সার্বিক ব্যবস্থাপনার খোঁজ-খবর নিতে গিয়ে কয়েদি ও হাজতিদের বিনোদনের জন্য ৪টি টেলিভিশন প্রদান করেন ডিসি। এর আগে জেলা কারাগারের ৭টি ওয়ার্ডে ৭টি টেলিভিশন ছিল। এর মধ্যে কয়েকটি নষ্ট হয়ে যাওয়ায় কারাগারের চাহিদার প্রেক্ষিতে জেলা প্রশাসনের পক্ষ থেকে ৪টি টেলিভিশন প্রদান করা হয়।

১৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে শেরপুর জেলা কারাগার পরিদর্শনকালে টেলিভিশন হস্তান্তর করেন জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ।
পরিদর্শনকালে তার সাথে অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তোফায়েল আহম্মেদ, কারাগারের সুপার আবুল কালাম আজাদ, জেলার মো. তরিকুল ইসলামসহ কারারক্ষীরা উপস্থিত ছিলেন।

পরিদর্শনকালে জেলা প্রশাসক বলেন, জেলা কারাগারের পানির সরবরাহ সমস্যা সমাধানে ১২ হর্স পাওয়ারের একটি মোটরের জায়গায় প্রতিটি ডিপ টিউবওয়েলের সাথে একটি করে এক হর্স পাওয়ার মোটর সংযোজন করে ভবনভিত্তিক পানি সরবরাহের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এতে একটি মোটর নষ্ট হলে পুরো কারাগারে পানি সরবরাহ ব্যবস্থা অচল হয়ে পড়বে না। এছাড়া কারাগারের রান্নাঘরের অবস্থা অত্যন্ত শোচনীয় হওয়ায় সেটি নতুন করে তৈরীর জন্যও উদ্যোগ নেওয়া হচ্ছে। আর কারাগারে থাকাদের জন্য সার্কিট হাউজ থেকে প্রাপ্ত ৪টি টিভি প্রদান করা হয়েছে।
BBS cable ad