South east bank ad

পূর্বধলায় উপজেলা চেয়ারম্যানের উদ্যোগে কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহণের ফ্রি নিবন্ধন বুথ উদ্বোধন

 প্রকাশ: ২৭ জুলাই ২০২১, ০৬:৪৭ অপরাহ্ন   |   উপজেলা প্রশাসন

পূর্বধলায় উপজেলা চেয়ারম্যানের উদ্যোগে কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহণের ফ্রি নিবন্ধন বুথ উদ্বোধন

আব্দুর রহমান (নেত্রকোণা):

 করোনা ভাইরাস কোভিড-১৯ প্রতিরোধে ভ্যাকসিন গ্রহনের জন্য নেত্রকোণার পূর্বধলায় উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলামের উদ্যোগে আজ মঙ্গলবার ফ্রি নিবন্ধন বুথ উদ্বোধন করা হয়েছে। কোভিড ১৯ টিকা গ্রহনে উদ্বুদ্ধ ও নিবন্ধন সহজীকরনের উদ্দেশ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর নতুন ভবনের নীচতলার সামনে এ বুথ স্থাপন করা হয়েছে। এর মাধ্যমে ভ্যাকসিন গ্রহণকারী ইচ্ছুক ৩০বছর বয়সী নারী পুরুষের যে কেউ বিনা খরছে ভ্যাকসিন গ্রহনের জন্য নিবন্ধনসহ নিবন্ধন কার্ড প্রিন্ট করতে পারবে।
বুথ উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন, উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা: মোহাম্মদ শাহীন, আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা: আজহারুল ইসলাম, সাংবাদিক জুলফিকার আলী শাহীন, পূর্বধলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মো: জায়েজুল ইসলাম, মো: মোস্তাক আহমেদ খান প্রমুখ।

উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা: মোহাম্মদ শাহীন জানান, বর্তমানে পূর্বধলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রতিদিন গড়ে প্রায় ২৭০ থেকে ৩০০জন নিবন্ধনকারীকে কোভিড-১৯ টিকা দেওয়া হচ্ছে।

উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন বলেন, সাধারন মানুষকে ভ্যাকসিন গ্রহনের উদ্বুদ্ধ করতে ও সহজে যাতে একজন মানুষ নিবন্ধন করতে পারে সেই লক্ষে এই বুথ স্থাপন করা হয়েছে। এখানে একজন টেকনেশিয়ান ল্যাপটপ ও প্রিন্টারের মাধ্যমে প্রতিদিন এ সেবা দেওয়ার জন্য নিয়োজিত থাকবেন। এর মাধ্যমে ভ্যাকসিন গ্রহনকারী বিনা খরছে নিবন্ধন করাসহ নিবন্ধন কার্ড প্রিন্ট করতে পারবেন।
BBS cable ad