South east bank ad

বকশীগঞ্জে লকডাউন বাস্তবায়নে মাঠে নেমেছেন ইউএনও মুনমুন জাহান লিজা

 প্রকাশ: ২৫ জুলাই ২০২১, ১১:০৯ অপরাহ্ন   |   উপজেলা প্রশাসন

বকশীগঞ্জে লকডাউন বাস্তবায়নে মাঠে নেমেছেন ইউএনও মুনমুন জাহান লিজা

শামীম আলম (জামালপুর): 

জামালপুরের বকশীগঞ্জে করোনা সংক্রমণ প্রতিরোধে চলমান লকডাউন বাস্তবায়নে উপজেলা প্রশাসনের সাথে মাঠে কাজ করছে জনপ্রতিনিধিরা।

রবিবার(২৫ জুলাই)সকালে বকশীগঞ্জ পৌর এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ও বাণিজ্যিক এলাকাগুলোতে লকডাউনের বিধিনিষেধ সম্পর্কে সাধারণ মানুষকে সচেতন ও আবগত করতে মাঠে নামেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনমুন জাহান লিজা। এ সময় তার সাথে ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ তালুকদার, ভাইস চেয়ারম্যান জুম্মান তালুকদার, নারী ভাইস চেয়ারম্যান মাসুমা স্মৃতি, পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সম্রাট, হাইওয়ে পুলিশের ওসি নয়ন দাস, স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক, ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ, পুলিশ ও বিজিবি সদস্যরা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনমুন জাহান লিজা বলেন, বকশীগঞ্জ উপজেলাবাসীকে করোনাভাইরাস থেকে সুরক্ষিত করতে আমরা মাঠে কাজ করছি। প্রয়োজন ছাড়া ঘরের বাইরে নয়,মাক্স পরা বাধ্যতামূলক । করোনা হতে বাঁচতে হলে মাক্স পড়তে হবে থাকতে হবে সামাজিক দূরত্ব বজায় রেখে। লকডাউন চলাকালে সরকার নির্দেশিত বিধিনিষেধ অমান্যকারীদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জেল ও জরিমানা করা হবে।
BBS cable ad