South east bank ad

নরসিংদীতে হটলাইনে ফোন পেলেই খাদ্যসামগ্রী নিয়ে হাজির ইউএনও ফারহানা আফসানা চৌধুরী

 প্রকাশ: ১০ জুলাই ২০২১, ০২:২২ পূর্বাহ্ন   |   উপজেলা প্রশাসন

নরসিংদীতে হটলাইনে ফোন পেলেই খাদ্যসামগ্রী নিয়ে হাজির ইউএনও ফারহানা আফসানা চৌধুরী

করোনা মহামারিতে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র মানুষকে ত্রাণ সহায়তা দেওয়ার জন্য ৩৩৩-এর পাশাপাশি নরসিংদীর পলাশ উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারহানা আফসানা চৌধুরী হটলাইন সেবা চালু করেছেন। আর এসব হটলাইনে কল আসা মাত্র চাল, ডাল, আলু ও তেলসহ বিভিন্ন খাদ্যসামগ্রী নিয়ে হাজির হন তিনি। করোনা সংক্রমণ রোধে সামাজিক সচেতনতা বৃদ্ধি করার পাশাপাশি উপজেলা প্রশাসনের মানবিক এই ত্রাণ সহায়তা অব্যাহত রয়েছে। ইতোমধ্যে উপজেলার চারটি ইউনিয়নসহ ঘোড়াশাল পৌর এলাকার সর্বত্র প্রচার করা হয়েছে ত্রাণ সহায়তা পেতে হটলাইন সেবা গ্রহণ করার জন্য।

তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার দুপুরে উপজেলার গজারিয়া ইউনিয়নের পাঁচটি অসহায় পরিবারের হটলাইন সেবার মাধ্যমে খাদ্যসামগ্রী বিতরণ করেন ইউএনও।


এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারহানা আফসানা চৌধুরী বলেন, মহামারি করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকার ঘোষিত কঠোর লকডাউন চলছে। আর এই লকডাউনে যেন একটি মানুষও অনাহারে না থাকে। সেই চিন্তা মাথায় রেখে সরকারি সেবা গ্রহণের যেই ৩৩৩ নাম্বার রয়েছে। তার পাশাপাশি উপজেলা প্রশাসনের দুটি হটলাইন সেবা চালু করা হয়েছে। ইতোমধ্যে হটলাইন সেবায় ব্যাপক সাড়া পাচ্ছেন বলেও জানান এই কর্মকর্তা।

BBS cable ad