South east bank ad

শুদ্ধাচার পুরস্কার পেলেন ময়মনসিংহের সদর ইউএনও

 প্রকাশ: ২৭ জুন ২০২১, ১২:০৭ পূর্বাহ্ন   |   উপজেলা প্রশাসন

শুদ্ধাচার পুরস্কার পেলেন ময়মনসিংহের সদর ইউএনও

এইচ এম জোবায়ের হোসাইন:

ময়মনসিংহের শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার হিসাবে শুদ্ধাচার পুরস্কার পেলেন সদর উপজেলার নির্বাহী অফিসার সাইফুল ইসলাম।

পুরস্কার প্রদান উপলক্ষ্যে শুক্রবার (২৫ জুন) জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে ডিডিএলজি, সকল অতিরিক্ত জেলা প্রশাসক, সকল ইউএন ও সহকারী কমিশনারবৃন্দের উপস্থিতিতে জেলা প্রশাসক জনাব মোহাম্মদ এনামুল হক এই পুরস্কার প্রদান করেন। পুরস্কার হিসেবে একটি ক্রেস্ট, একটি সনদ ও এক মাসের বেসিকের সমপরিমাণ অর্থ প্রদান করা হয়। 

প্রসঙ্গত, সদরের ইউএনও হিসেবে এ উপজেলায় বিগত ১বছর দায়িত্ব পালন কালে সদর উপজেলা প্রশাসনের স্বচ্ছতা ফিরিয়ে আনতে ব্যাপক ভূমিকা রাখছেন।  তিনিই সর্বপ্রথম উপজেলার জলাবদ্ধতা নিরসনে ও সরকারি ভূমি অবৈধ দখলদারদের কবল থেকে মুক্ত করতে ঝুঁকি নিয়ে অসংখ্য পরিমাণ সরকারি খাস জমি উদ্ধার করেছেন। এজন্য তার গাড়ী বহরে হামলাও চালিয়েছে ভূমিদস্যু ও অবৈধ বালু ব্যবসায়ীরা। এছাড়া তিনি সকলের সাথে সদাচরণ, বিভিন্ন কাজের স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে প্রতিনিয়ত মনিটরিং করছেন। 

ইউএনও সাইফুল ইসলাম  তার প্রতিক্রিয়ায় তিনি তার ফেইসবুক ওয়ালে লিখেন-আজ ময়মনসিংহ সদর উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার হিসাবে এক বছর পূর্তির মাহেন্দ্রক্ষণে "শুদ্ধাচার পুরস্কার" প্রাপ্তি  কর্মের প্রতি দায়বদ্ধতা ও কর্মস্পৃহা  বাড়িয়ে দিবে বহুগুণ। এই স্বীকৃতি জনসেবায় উদ্বুদ্ধ হয়ে দেশমাতৃকার কল্যাণে আরো বেশি নিবেদিত হয়ে  কাজ করার অনুপ্রেরণা যোগাবে। ধন্যবাদ ও কৃতজ্ঞতা সংশ্লিষ্ট সকলের প্রতি। কাজের স্বীকৃতি হিসেবে এই সম্মান অর্জনে তিনি আনন্দিত এবং আগামীতেও এই সম্মান ধরে রেখে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।
BBS cable ad