South east bank ad

২০ কেজি গাঁজা’সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‍্যাব-১১

 প্রকাশ: ২১ মে ২০২৩, ০৮:৪৮ অপরাহ্ন   |   র‍্যাব

২০ কেজি গাঁজা’সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‍্যাব-১১
র‍্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার বিশেষ অভিযানে কুমিল্লা জেলার বুড়িচং থানাধীন নিমসার বাজার এলাকা হতে ২০ কেজি গাঁজা’সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

 বাংলাদেশ আমার অহংকার এই স্লোগান নিয়ে র‍্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গি দমন, অবৈধ অস্ত্র, মাদক উদ্ধার, চাঞ্চল্যকর হত্যা এবং বিভিন্ন আলোচিত অপরাধীদের গ্রেফতারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধীদের দ্রুততম সময়ে গ্রেফতারের মাধ্যমে র‍্যাব ইতোমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

নিয়মিত টহলের অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল গত ২০ মে ২০২৩ইং তারিখ বিকালে কুমিল্লা জেলার বুড়িচং থানাধীন নিমসার বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ২০ কেজি গাঁজা’সহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলোঃ কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার বারপাড়া গ্রামের মৃত আব্দুল মজিদ এর ছেলে মোঃ মাঈন উদ্দিন (২৪) এবং ২। একই থানার ঘিলাতলী গ্রামের মোঃ আবুল কালাম এর ছেলে মেহেদী হাসান রাব্বি (২৮)।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা উভয়েই দীর্ঘদিন যাবৎ কুমিল্লা’সহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কুমিল্লা জেলার বুড়িচং থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে।
BBS cable ad

র‍্যাব এর আরও খবর: