South east bank ad

মোটরসাইকেল চোরচক্রের মূলহোতাসহ ০৩ জন কুখ্যাত আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৩

 প্রকাশ: ২৭ এপ্রিল ২০২৩, ১১:১৯ পূর্বাহ্ন   |   র‍্যাব

মোটরসাইকেল চোরচক্রের মূলহোতাসহ ০৩ জন কুখ্যাত আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৩
পৃথক অভিযান পরিচালনা করে মোটরসাইকেল চোরচক্রের মূলহোতাসহ ০৩ জন কুখ্যাত আসামিকে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৩|

রাজধানীর যাত্রাবাড়ি এলাকা থেকে র‌্যাব-৩ এর একটি বিশেষ আভিযানিক দল পৃথক অভিযান পরিচালনা করে চোরাই মোটরসাইকেল চক্রের মূলহোতা ১। মোঃ জুবায়ের আহমেদ (১৮), পিতা-মোঃ আকতার হোসেন, সাং-নগর বানিয়াদি, থানা-নরসিংদী সদর, জেলা-নরসিংদী, ২। মোঃ আবুল বাশার মিয়া (১৮), পিতা-মোঃ মজিবর মিয়া, সাং-কিসমত বানিয়াদি, থানা-নরসিংদী সদর, জেলা-নরসিংদী এবং ৩। বায়জিদ বোস্তামী (২২), পিতা-মোঃ আনোয়ার হোসেন, সাং-বাপ্তা, থানা-ভোলা সদর, জেলা-ভোলাদেরকে ২৬/০৪/২০২৩ তারিখ গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৩।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্ণেল আরিফ মহিউদ্দিন আহমেদ, পিপিএম (সেবা), বিজিবিএম, পিবিজিএম, পিএসসি।

অধিনায়ক জানান, ধৃত আসামিরা জিজ্ঞাসাবাদে তাদের কৃতকর্মের বিষয়টি স্বীকার করে। তারা সংঘবদ্ধ মোটরসাইকেল চোরচক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ অভ্যাসগতভাবে চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত। দেশের বিভিন্ন এলাকা হতে চোরাই ও ছিনতাইকৃত বিভিন্ন মডেলের মোটরসাইকেল চুরি করে মোটরসাইকেলের ইঞ্জিন ও চেসিস নম্বর পরিবর্তনের মাধ্যমে কতিপয় লোকজনের কাছে উক্ত মোটরসাইকেল বিক্রয় করে আসছে। 

ধৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।
BBS cable ad

র‍্যাব এর আরও খবর: