South east bank ad

উপজেলা প্রশাসনের উদ্যোগে মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ

 প্রকাশ: ২৬ মার্চ ২০২২, ১২:৫৬ অপরাহ্ন   |   সারাদেশ

উপজেলা প্রশাসনের উদ্যোগে মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ
সঞ্জিব দাস, (পটুয়াখালী):

পটুয়াখালীর গলাচিপায় উপজেলা প্রশাসনের উদ্যোগে “মুক্তির উৎসব ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী” মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। 

গত বৃহস্পতিবার (২৪ মার্চ) সকালে বাংলাদেশ তুরস্ক ফ্রেন্ডশীপ স্কুল মাঠ প্রাঙ্গণে এ সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান শেষে মেলায় অংশগ্রহণকারী ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারকারী স্টলকে পুরস্কার বিতরণ করা হয়। 

উপজেলা প্রশাসনের আয়োজিত উপজেলা নিবার্হী কর্মকর্তা আশিষ কুমারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ১১৩ পটুয়াখালী-৩ গলাচিপা-দশমিনা আসনের জাতীয় সংসদ সদস্য এসএম শাহজাদা (এমপি)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ শাহিন শাহ। 

আরও উপস্থিত ছিলেন গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) এআরএম শওকত আনোয়ার ইসলাম, গলাচিপা সরকারি কলেজের অধ্যক্ষ মো. ফোরকান কবির, গলাচিপা প্রেস ক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয় প্রমুখ। 

৩ দিনের এ মেলায় ২৪টি স্টল প্রতিষ্ঠানের মধ্যে গলাচিপা পল্লী বিদ্যুৎ জোনাল অফিস ১ম স্থান, উপজেলা এলজিইডি অফিস ২য় স্থান ও গলাচিপা শিক্ষা অফিস ৩য় স্থান অধিকার করে। 

উল্লেখ্য মুক্তির সুর বেজে উঠুক, বাংলার স্বাধীন প্রাণে, আর গানে গানে-এ শ্লোগানকে সামনে নিয়ে গত ২২ মার্চ শুরু হয়ে ২৪ মার্চ সমাপনী অনুষ্ঠানের মধ্যে মেলার সমাপ্তি ঘোষণা করা হয়। পরে রাতে এক বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

BBS cable ad