South east bank ad

টিসিবির পণ্য বিতরণ শুরু জনতার মাঝে খুশির আমেজ

 প্রকাশ: ২৪ মার্চ ২০২২, ১০:২৬ অপরাহ্ন   |   সারাদেশ

টিসিবির পণ্য বিতরণ শুরু জনতার মাঝে খুশির আমেজ
সঞ্জিব দাস, (পটুয়াখালী):

পটুয়াখালীর গলাচিপায় শুরু হয়েছে টিসিবির পণ্য বিতরণ। এতে উপজেলা সাধারণ মানুষের মাঝে খুশির আমেজ বিরাজ করছে। পবিত্র মাহে রমজান উপলক্ষে টিসিবির পন্য বিতরণের অংশ হিসেবে ফ্যামিলি কার্ডের মাধ্যমে টিসিবির পণ্য বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। 

গতকাল বুধবার (২৩ মার্চ) দুপুরে গলাচিপা উপজেলার বিভিন্ন ইউনিয়নসহ পৌরসভায় টিসিবির পণ্য বিতরণের লক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহিন শাহ। 

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিষ কুমার, গলাচিপা উপজেলা রিসোর্স কর্মকর্তা ও গোলখালী ইউনিয়নের ট্যাক অফিসার মো. শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ নেতা ও গোলখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাসিরউদ্দিন হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক কাওসার তালুকদার, ইউপি সদস্য দুলাল প্যাদা, নুর আলম জিকু প্রমুখ। 

উপজেলায় ২৩ হাজার জনকে ফ্যামিলি কার্ডের মাধ্যেমে প্রথম পর্বে ২ কেজি করে ৫৫ টাকা কেজি দরে চিনি ও ৬৫ টাকা কেজি দরে মশুর ডাল এবং ১১০ টাকা কেজি দরে ২ লিটার সয়াবিন তেল দেয়া হবে। দ্বিতীয় পর্বে এই তিনটি পন্যর সাথে ৫০ টাকা কেজি দরে ২ কেজি দরে ছোলা দেয়া হবে। 

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিন শাহ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দরিদ্রদের প্রতি সহনশীল ভূমিকা পালন করে যাচ্ছেন। গরিব মানুষের পাশে তিনি সবসময় ছিলেন এবং থাকবেন।

BBS cable ad