South east bank ad

গফরগাঁও মসজিদে ক্বিতাব নিয়োগকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত-১

 প্রকাশ: ২৩ মার্চ ২০২২, ১১:৫০ অপরাহ্ন   |   সারাদেশ

গফরগাঁও মসজিদে  ক্বিতাব নিয়োগকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত-১
এইচ কবীর টিটো, গফরগাঁও

ময়মনসিংহের গফরগাঁওয়ে মসজিদের ক্বিতাব নিয়োগ নিয়ে মারামারিতে গুরুতর আহত আনসার সদস্য মোঃ জলিল মিয়া ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে  আজ বুধবার ভোর রাতে মৃত্যু বরণ করে।

গত ১৮ মার্চ শুক্রবার জুম্মার নামাজের পরে উপজেলার মশাখালী ইউনিয়নের মশাখালী মধ্যপাড়া বায়তুল ফালা জামে মসজিদে এ ঘটনাটি ঘটে। নিহতের ভাই আজিজুল হক বাদী হয়ে পাগলা থানায় গতকাল মঙ্গলবার একটি মামলা দায়ের করে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ১৮ মার্চ শুক্রবার জুম্মার নামাজের পরে রমজানে ক্বিতাব নিয়োগ নিয়ে মসজিদ কমিটির লোকজন ও মুসল্লিদের মধ্যে  আলোচনায় বসার পরে তর্কে জড়িয়ে পরে । 

এক পর্যায়ে হাতাহাতি শুরু হলে আঃ আওয়ালসহ তার চার ছেলে ফারুক,মিশুম,মানিক,মাসুম ও মুসল্লি আঃ রাজ্জাক,সুমন মিয়া দেশিয় অস্ত্র নিয়ে আনসার সদস্য মোঃ জলিল মিয়ার উপর আক্রমন করে হাত,পা ও মাথায় গুরুতর জখম করে।উপস্থিত মুসল্লিরা পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।পরিস্থিতির অবনতি হলে স্বজনরা তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।সেখানে  আজ বুধবার ভোর রাতে জলিল মিয়া মৃত্যু বরণ করে।

নিহতের স্ত্রী মানসুরা আক্তার বলেন, আঃ আওয়াল ও তার ছেলেরা মিলে আমার স্বামীকে হত্যা করেছে।আমি এর বিচার চাই।

নিহতের ভাই আজিজুল হক বলেন,ভাইয়ের চিকিৎসায় ব্যস্ত থাকার কারণে মামলা করতে দেরি হয়।অভিযুক্তদের  দ্রুত গ্রেফতারের দাবী জানাচ্ছি।

গফরগাঁও পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুজ্জামান বলেন, মামলা হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
BBS cable ad