South east bank ad

কৃষকলীগ নেতার উপর সন্ত্রাসী হামলা: আহত ৫

 প্রকাশ: ২২ মার্চ ২০২২, ১২:৩৮ পূর্বাহ্ন   |   সারাদেশ

কৃষকলীগ নেতার উপর সন্ত্রাসী হামলা: আহত ৫
ভালুকা প্রতিনিধি:  

ময়মনসিংহের ভালুকা উপজেলা চেয়ারম্যানের সামনে প্রতিপক্ষের হামলায় ধীতপুর ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক আসিকসহ পাঁচজন আহত হয়েছেন। 

আহতদের মাঝে আসিক ও মামুনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল রোববার (২০ মার্চ) দুপুরে উপজেলার ধলিয়া বাজারে। এ ঘটনায় মডেল থানায় মামলা (নম্বর-৪৬) দায়ের করা হয়েছে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনারদিন বিকেলে উপজেলার ধলিয়া বাজারে টিসিবির পণ্য বিতরণ উদ্বোধন শেষে উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ ভালুকায় চলে আসার সময় ধীতপুর ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক আসিকুর রহমান আসিক কথা বলার জন্য এগিয়ে যান। 

এ সময় পূর্ববিরোধের জের ধরে একই দলের আজিজুল হক ও সানীর নেতৃত্বে একদল লোক আসিকের (৩২) উপর হামলা চালিয়ে গুরুতর আহত করে। 

এ সময় হামলায় মামুন (২০), মিঠুন (৩০), হাসান (২৮) ও সিদ্দিক (৬২) আহত হন। আহতদের মাঝে আসিক ও মামুনকে ভালুকা ৫০ শয্যা সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এ ঘটনায় আসিকের পিতা সিদ্দিকুর রহমান বাদি হয়ে আজিজুল হক খান, সানি, মোস্তফা, আসাদ মিয়া, সিদ্দিক মিয়া, হাশেম সেখ ও ফাহাদ সেখসহ ৭ জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাত ১০/১২ জনের নামে ভালুকা মডেল থানায় মামলা (নম্বর-৪৬) দায়ের করেন।

মামলার বাদি সিদ্দিকুর রহমান জানান, পূর্ববিরোধের জের হিসেবে প্রতিপক্ষরা হামলা চালিয়ে আমি ও আমার ছেলে আসিকসহ পাঁচজনকে আহত করা হয়। পরে এই ঘটনায় ৭ জনকে বিবাদী করে থানায় মামলা দায়ের করি।

উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান, তিনি টিসিবির মালামাল বিতরণ উদ্বোধন করে চলে আসার সময় তার সামনে একদল লোক পূর্ববিরোধের জের হিসেবে আসিকের উপর হামলা চালিয়ে গুরুতর আহত করে।

ভালুকা মডেল থানার ওসি মো: কামাল হোসেন জানান, হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে এবং আসামী গ্রেফতারে অভিযান চলছে।

BBS cable ad