South east bank ad

ভাতিজিকে ধর্ষণ চেষ্টায় খুন হন চাচা

 প্রকাশ: ২০ মার্চ ২০২২, ০৩:২১ পূর্বাহ্ন   |   সারাদেশ

ভাতিজিকে ধর্ষণ চেষ্টায় খুন হন চাচা
নুর উদ্দিন সুমন , (হবিগঞ্জ): 

হবিগঞ্জের চুনারুঘাটে লালচান চা বাগানে আশীষ বাউরীর (৩২) হত্যা মামলায় ৪ আসামীকে গ্রেফতার করেছে চুনারুঘাট থানা পুলিশ।

গতকাল শুক্রবার (১৮ মার্চ) দিবাগত রাতে গোপন সংবাদেও ভিত্তিতে চুনারুঘাট থানার ওসি মো: আলী আশরাফ এর নেতৃত্বে এস আই আশিকুর রহমান সহ একদল পুলিশ বাহুবল উপজেলার আমতলী চাবাগন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেন।  

আসামীরা হলেন, নিহতর বড় ভাই নানকা বাউরী(৫০), তার স্ত্রী সবিতা বাউরী (৪৫),রামকৃষ্ণ বাউরী (২৩), কৃষ্ণা বাউরী (১৫), এর মধ্যে আজ শনিবার (১৯ মার্চ)  বিকেলে  প্রধান আসামী নানকা বাউরী হত্যার দায় স্বীকার করে হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্র ফখরুল ইসলামের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে। 

রাত ১০টায়  আসামীর বরাত দিয়ে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো: আলী আশরাফ জানান, ঘটনার আগের দিন সকালে তার মেয়ে কৃষ্ণা বাউরীকে ধর্ষণের চেষ্টা করে আপন চাচা নিহত আশীষ বাউরী। 

বিষয়টি কৃষ্ণা তার পিতাকে জানায়। এ সময় নানকা বাউরী ক্ষিপ্ত হয়ে ঘওে ডেকে এনে এদেশীয় দাড়ালো দা দিয়ে উপর্যুপরি কুপিয়ে গলা কেটে হত্যা করে বলে দায় স্বীকার করে জবানবন্দী দেয় আসামী নিহতর বড় ভাই নানাকা বাউরী। 
পরে তাকে কারাগারে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকেই দীর্ঘ ৫ মাস  নানকা বাউরী তার স্বপরিবারে পলাতক ছিলেন। নিহত আশীস বাউরী ওই এলাকার দেবেন্দ্র বাউরীর ছেলে। প্রসঙ্গত  ২০২১ সালের ৫ অক্টোবর  চুনারুঘাট উপজলোর লালচান চা বাগানের দেবেন্দ্র বাউরীর বড় ছেলে নানকা বাউরীর তালাবদ্ধ ঘরে মরদেহের গন্ধ ভেসে আসে। 

খবর পেয়ে চুনারুঘাট থানা-পুলিশ  ঘটনাস্থলে পৌঁছে ঘরের তালা ভেঙে চেয়ারে বসা ছোট ভাই আশীষ বাউরীর রক্তাক্ত মরদেহ দেখতে পান। পরে পুলিশ লাশ উদ্ধার করে । 

এ ঘটনায় নিহতর মেজু ভাই বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন। এর পর থানা পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে আসামীদের গ্রেফতার করে। 
BBS cable ad