South east bank ad

গোপালগন্জে ম্যাজিস্ট্রেটের সাথে থাকা পিয়ন মারধর করেছে দুই বীর মুক্তিযোদ্ধাকে

 প্রকাশ: ০২ জানুয়ারী ২০২২, ০৫:১৬ অপরাহ্ন   |   সারাদেশ

গোপালগন্জে ম্যাজিস্ট্রেটের সাথে থাকা পিয়ন মারধর করেছে দুই বীর মুক্তিযোদ্ধাকে
বিডিএফএন লাইভ.কম

গোপালগন্জে ম্যাজিস্ট্রেটের সাথে থাকা এক পিয়দের বিরুদ্ধে দুই বীর মুক্তিযোদ্ধাকে লাঠিপেটা করার অভিযোগ উঠেছে। আগামি ৫ জানুয়ারির ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে এমন ঘটনাটি গোপালগঞ্জে বেশ চাঞ্চল্য সৃষ্টি করেছে। 

সূত্র জানায়, গতকাল শনিবার বিকেল ৫ টার দিকে গোপালগন্জ সদর উপজেলার চন্দ্রদিঘলিয়া ইউনিয়নের নির্বাচন পরিস্থিতি পর্যবেক্ষণে যান  গোপালগঞ্জের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইসমাম খান। এ সময় ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও চেয়ারম্যান প্রার্থী মো: হাদিউজ্জামান জাবেদ মোল্লার কিছু সমর্থক ৭/৮ টি মোটরসাইকেল যোগে বিশ্ব রোড ক্রস করছিলো। তখন ম্যাজিস্ট্রেটের নির্দেশে এক পুলিশ সদস্য জাবেদ মোল্লার এ সকল সমর্থকদের ডেকে আনেন। উপস্থিত সমর্থকদেরকে চেয়ারম্যান প্রার্থী জাবেদ মোল্লাকে তাৎক্ষনাত হাজির করার জোর নির্দেশ দেন ম্যাজিস্ট্রেট ইসমাম খান। 

সমর্থকরা জাবেদ মোল্লার কোন অপরাধ থাকলে তা জানতে চান এবং কোন ভুল করে থাকলে ক্ষমা প্রার্থনা করেন। ম্যাজিস্ট্রেট তখন বার বার বলতে থাকেন যে কোন কিছুতে কাজ হবে না, আমি তার প্রার্থিতা বাতিল করে দেব। আমি যা বলবো তাই হবে। এসময় ম্যাজিস্ট্রেটের সাথে থাকা এক পিয়ন লাঠি হাতে জাবেদ মোল্লার বেশকিছু সমর্থকদের বেধড়ক পেটাতে থাকে এবং তিনিও জাবেদ মোল্লার প্রার্থীতা বাতিল করার হুমকি দিতে থাকে। 

এরই মধ্যে চায়ের দোকানে চা খাওয়া অবস্থায় দুই বীর মুক্তিযোদ্ধা মো: আসাদুজ্জামান মোল্লা ও মো: নজরুল ইসলাম কাকা মিয়া সিকদারকে পেটানো শুরু করেন ওই পিয়ন। তখন হাট থেকে ফিরে আসা লোকজন ও জাবেদ মোল্লার সমর্থকদের প্রতিবাদের মুখে পড়ে পিওনটি। 

ম্যাজিস্ট্রেট তখন ওই পিয়নকে গ্রেফতার দেখিয়ে ও দুই দিনের কারাভোগ করানোর ঘোষনা দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। কিন্তু বিকেল ৫ টার ঘটনার জেরে রাত আনুমানিক সাড়ে ৯ টায় ম্যাজিস্ট্রেট তার লোকজন নিয়ে জাবেদ মোল্লার বাড়িঘর ভাংচুর করেছে বলে অভিযোগ করেন তারা। 

মুক্তিযোদ্ধাদের তথা জাতির শ্রেষ্ঠ সন্তানদের উপর এমন অশোভনীয় ব্যবহারকে এলাকার লোকজন কেউ সহজে মেনে নিতে পারছে না।  

অন্যদিকে এমন চাঞ্চল্যকর বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করার গভীর ষড়যন্ত্র চলছে বলে জাবেদ মোল্লার সমর্থকেরা জানিয়েছে।
BBS cable ad