South east bank ad

গৌরীপুরে জমিসংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত-২

 প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:৩২ অপরাহ্ন   |   সারাদেশ

গৌরীপুরে জমিসংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত-২
মশিউর রহমান কাউসার, (গৌরীপুর) :

ময়মনসিংহের গৌরীপুরে জমি নিয়ে বিরোধে জেরে প্রতিপক্ষের হামলায় এক পরিবারের ২ জন আহত হয়েছেন। উপজেলার রামগোপালপুর ইউনিয়নের চর ধূরুয়া গ্রামে গত শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- চর ধূরুয়া গ্রামের একই পরিবারের মো. আবুল কালাম, তার ছেলে মো. আব্দুর রউফ। আহত আব্দুর রউফ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মূমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন আছেন। 

এ ঘটনায় মোঃ আবুল কালাম বাদী হয়ে ৬ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। মামলার অভিযুক্তরা হলেন- একই গ্রামের মোঃ আব্দুল ওয়াহাব (৪৫), মোঃ শাকিব মিয়া (২০), মোছাঃ দিনায়ারা বেগম (৪০), মোঃ ওয়াশিদ (৩২), মোঃ আব্দুল মজিদ (৫৫) ও মোঃ আঃ ছালাম (৫৮)।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার রামগোপালপুর ইউনিয়নের চর ধূরুয়া গ্রামে ঘটনারদিন সকালে বাদীর নিজ বাড়িতে জমি নিয়ে বিরোধের ঘটনায় প্রতিপক্ষের লোকজন বাকবিতন্ডা শুরু করেন। একপর্যায়ে মোঃ আব্দুল ওয়াহাব ও তার লোকজন দেশীয় অস্ত্র ধারালো দা, লাঠি ও লোহার রড দিয়ে  হামলা চালিয়ে আবুল কালাম ও তার ছেলে রউফকে গুরুতর আহত করে। 
এ ঘটনায় আব্দুল ওয়াহাব সাংবাদিকদের জানান, আবুল কালামের সাথে জমি নিয়ে বিরোধ থাকলেও মারামারির সময় তিনি ঘটনাস্থলে ছিলেন না।

এ ব্যাপারে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী সাংবাদিকদের জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিদের দ্রুত গ্রেফতারের অভিযান চলছে।
BBS cable ad