South east bank ad

রাজশাহীতে অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক খুন

 প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:১৭ অপরাহ্ন   |   সারাদেশ

রাজশাহীতে অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক খুন
আমজাদ হোসেন শিমুল, (রাজশাহী ব্যুরো) :

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার কুমারপাড়া ঘোষপাড়া এলাকায় নিজ বাড়িতে অবসরপ্রাপ্ত এক প্রধান শিক্ষক খুন হয়েছেন। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শয়ন কক্ষের মেঝেতে পড়ে থাকা অবস্থায় লাশটি দ্ধার করে। নিহত ওই শিক্ষকের নাম মায়া রাণী ঘোষ (৭০)। জীবনের শেষ পর্যায়ে এসেও বিবাহ বন্ধনে আবদ্ধ না হওয়ায় তিনি নিজ বাড়িতে একাই বসবাস করতেন।

এদিকে খবর পেয়ে পুলিশ ও সিআইডির তদন্ত দল সুরতহার রিপোর্ট তৈরী করে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানোর ব্যবস্থা করে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে সুরতহাল রিপোর্টে উল্লেখ করা হয়েছে। নিহত মায়া রাণী ঘোষ সর্বশেষ মুন্নুজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। সেখান থেকে তিনি ২০১০ সালে অবসরে যান।

ঈুলিশ সূত্র জানায়, মঙ্গলবার দুপুরে একই এলাকায় বসবাস করা পালিত মেয়ে পুতুল রাণী মায়ের খোঁজ নিতে এসে দেখেন গলায় ওড়না পেঁচানো ও মুখ বাঁধা অবস্থায় ওই শিক্ষকের নিথর দেহ পড়ে আছে। পরে তার চিৎকারে প্রতিবেশিরা ছুটে আসেন। পরে পুলিশ ও সিআইডি ঘটনা তদন্তে মাঠে নামে।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মন বলেন, ঘরের মেঝেতে তার লাশ পাওয়া গেছে। তার স্বর্ণালংকার ও মোবাইল ফোন পাওয়া যায়নি। এ থেকে ধারণা করা হচ্ছে শ্বাসরোধে তাকে হত্যা করে এসব নিয়ে যাওয়া হয়েছে। ওসি আরও বলেন, সকাল ১০টার দিকে ঘোষ তার বাড়িতে দুধ দিয়ে আসে। এর পর পরই বাড়ি ভাড়া খোঁজার জন্য দুইজন লোক ওই বাড়িতে এসেছিল বলে ওই ঘোষ পুলিশকে জানিয়েছে। নিহত নারীর পালিত মেয়ে, তার স্বামী ও ওই ঘোষকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। আমরা আশা করছি, দ্রুত এই হত্যাকা-ের ক্লু উদ্ধার করা সম্ভব হবে।
BBS cable ad