South east bank ad

র‌্যাবের অভিযানে গ্রেফতার-১

 প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০২১, ১০:৩২ অপরাহ্ন   |   সারাদেশ

র‌্যাবের অভিযানে গ্রেফতার-১
শেখ সাঈদ আহম্মেদ সাবাব, (শেরপুর) :

শেরপুরে র‌্যাবের অভিযানে এবার ১০ গ্রাম হিরোইনসহ তাইজ উদ্দিন (৬০) নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে।

২১ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে র‌্যাব-১৪ (জামালপুর-শেরপুর)এর অতিরিক্ত পুলিশ সুপার মৃনাল কান্তি সাহার নেতৃত্বে একটি আভিযানিক দল অভিযান চালিয়ে সদর উপজেলার ঝাউয়ের চর এলাকার কুসুমহাটি-আমতলী পাঁকা রাস্তা থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত তাইজ উদ্দিন স্থানীয় ছোট ঝাউয়ের চর এলাকার মৃত জাবু শেখের ছেলে।

র‌্যাব-১৪ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নির্দেশনায় ওই অভিযান পরিচালনা করা হয়। ওইসময় তাইজ উদ্দিনকে ১০ গ্রাম হিরোইন ও ১ টি মোবাইল সেটসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য প্রায় ১ লক্ষ টাকা। তাইজ উদ্দিন একজন মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ শেরপুর জেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তার বিরুদ্ধে শেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাবের জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান বলেন, মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।
BBS cable ad