South east bank ad

নিখোঁজ ৩ ছাত্রীকে মুগদা থেকে উদ্ধার করেছে পুলিশ

 প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪৯ অপরাহ্ন   |   সারাদেশ

নিখোঁজ ৩ ছাত্রীকে মুগদা থেকে উদ্ধার করেছে পুলিশ
শামীম আলম, (জামালপুর) :

জামালপুরের ইসলামপুরে দারুত তাক্বওয়া মহিলা ক্বওমী মাদ্রাসা থেকে নিখোঁজ তিন শিক্ষার্থীকে ৪ দিন পর ঢাকা থেকে উদ্ধার করেছে ইসলামপুর থানা পুলিশ। 
 
ঢাকার কমলাপুর রেলওয়ে স্টেশনের সি.সি টিভির ফুটেজের সূত্র ধরে রাজধানীর মুগদার মান্ডা এলাকায় বৃহস্পতিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে নিখোঁজ তিন ছাত্রীকে উদ্ধার করা হয়। 

উদ্ধারের পর আজ সকালে তাদের ইসলামপুর থানায় নিয়ে আসা হয়। উদ্ধারকৃত শিক্ষার্থীরা হল- উপজেলার গাইবান্ধা ইউনিয়নের পোড়ারচর সরদারপাড়া গ্রামের মাফেজ শেখের মেয়ে মীম আক্তার (৯), গোয়ালেরচর ইউনিয়নের সভূকুড়া গ্রামের সুরুজ্জামানের মেয়ে সূর্যবানু (১০) এবং মোল্লাপাড়া গ্রামের মনোয়ার হোসেনের মেয়ে মনিরা আক্তার (১১)। এ ব্যাপারে ইসলামপুর সার্কেলের এএসপি সুমন মিয়া জানান, ৪ দিন পর ঢাকার মুগদা থানার মান্ডা এলাকার এক রিক্সা চালকের ভাড়া বাসা থেকে গতরাত সাড়ে ১১টার দিকে তাদের অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়। 

প্রাথমিকভাবে জানাগেছে তারা স্বেচ্ছায় মাদ্রাসা থেকে পালিয়ে গিয়েছিলো। আইনি প্রক্রিয়ার মাধ্যমে উদ্ধারকৃতদের পরিবারের কাছে তুলে দেয়া হবে।  

উল্লেখ্য, গত রোববার গভীর রাতে তিন মাদ্রাসা ছাত্রী নিখোঁজের পর মাদ্রাসার মুহতামিম ইসলামপুর থানায় সাধারণ ডায়েরী দায়ের করেন। পরে সোমবার রাতে মাদরাসার চার শিক্ষিককে ইসলামপুর থানা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পরে বুধবার অভিভাবকদের পক্ষ থেকে মানব পাচার মামলা দায়ের করা হলে শিক্ষকদের আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়।
BBS cable ad