South east bank ad

ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিংদের মানববন্ধন

 প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২১, ১২:২৯ পূর্বাহ্ন   |   সারাদেশ

ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিংদের মানববন্ধন
শামীম আলম, (জামালপুর) : 

জামালপুরে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং শিক্ষা কোর্স ৩ বছরে রুপান্তর ও পেশাগত ভাবে প্রোমশন জটিলতা সংকট সমাধানে মানববন্ধন ও স্মারকলিপি  প্রদান করা হয়েছে।

বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে শহরের ফৌজদারি চত্তরে সামনে বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র- শিক্ষক পেশাজীবি সংগ্রাম পরিষদ জামালপুর জেলা কমিটির আয়োজনে  ঘন্টা ব্যাপী এক মানববন্ধন করা হয়েছে। এসময় আলোচনা সভা শেষে জেলা প্রশাসক মুর্শেদা জামানের কাছে সংগঠনের পক্ষ থেকে স্মারকলিপি তুলে দেওয়া হয়।

আন্তর্জাতিক মানের ৪বছর মেয়াদী ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং শিক্ষা কোর্স ৩বছর রুপান্তর  অযৌত্তিক ও আত্মঘাতি উদ্যোগ বন্ধ, বিএনবিসি২০২০ এর জনস্বার্থে বিরোধী  সংজ্ঞা ও ধারা উপধারা সংশোধন, ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং শিক্ষার সীমাহীন সংকট সমাধান ও ছাত্র শিক্ষক পেশাজীবিদের পেশাগত সমস্যা সমাধানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি ও নির্দেশিত ৪দফা বাস্তবায়নের দাবিতে জেলা সংগ্রাম পরিষদের নেতার সড়কে মানববন্ধন     এই আলোচনা করে।

এসময় উপস্থিত হয়ে বক্তব্য করেন, জামালপুর জেলা সংগ্রাম পরিষদের  আহবায়ক, রফিকুল হাসান লুইজ, সদস্য সচিব রকিবুল আলম,  সদস্য মো,আলী, একে এনামুল হক, সৈয়দ আব্দুল  মান্নান প্রমুখ।
BBS cable ad