South east bank ad

জামালপুরে ভ্রাম্যমাণ আদালতের ৪৭টি মামলায় জরিমানা

 প্রকাশ: ০৯ অগাস্ট ২০২১, ০৭:৫৭ অপরাহ্ন   |   সারাদেশ

জামালপুরে ভ্রাম্যমাণ আদালতের ৪৭টি মামলায় জরিমানা
শামীম আলম, জামালপুর : 

জামালপুরে লকডাউনের কঠোর বিধিনিষেধ উপেক্ষা করে অপ্রয়োজনে বাইরে বের হওয়া, স্বাস্থ্যবিধি না মানা ও দোকানপাট খুলে বেচাকেনা করায় ৪৭টি মামলায় ২৪হাজার ৫শত ৫০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রবিবার ( ৮ আগস্ট) জেলার ০৪উপজেলায় ০৯টি ভ্রাম্যমাণ আদালত ১৮টি অভিযান পরিচালনা করে এই জরিমানা করেন।

জেলা প্রশাসক মুর্শেদা জামান জানায়, জেলা প্রশাসকের কার্যালয় থেকে বের হওয়া ০৪টি টিম ভ্রাম্যমাণ আদালতের ০৪টি দল ০৪ টি অভিযান পরিচালনা করেন। এতে ১৮ টি মামলায়  ১০ হাজার  ০৪শত টাকা জরিমানা করা হয়। 

এছাড়া জামালপুর সদর উপজেলায় ০২টি অভিযান পরিচালনা করেন এতে ০১টি ভ্রাম্যমান আদালত ০২টি মামলায় ০২হাজার ০৯শত টাকা,  মেলান্দহ উপজেলায় ২টি অভিযান পরিচালনা করেন এতে ২টি ভ্রাম্যমান আদালত ০৭টি মামলায় ২হাজার ৪শত ৫০/- টাকা, সরিষাবাড়ী উপজেলায় ২টি অভিযান পরিচালনা করেন এতে ০১টি ভ্রাম্যমান আদালত ০২টি মামলায় ৩ হাজার ৫শত টাকা, বকশীগঞ্জ উপজেলায় ২টি অভিযান পরিচালনা করেন এতে ১টি ভ্রাম্যমান আদালত ১৮ টি মামলায় ০৫ হাজার ৩ শত টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

জেলা প্রশাসক মুর্শেদা জামান আরো জানায়, করোনা মহামারী রোধ ও সংক্রমণের বিস্তার ঠেকাতে জেলায় লকডাউনে সরকারি নির্দেশনা অমান্য করে অপ্রয়োজনে বের হওয়া, স্বাস্থ্যবিধি অনুসরণ না করা এবং দোকানপাট খুলে বেচাকেনা করায় দণ্ডবিধির ২৬৯ ধারায় এই জরিমানা করা হয়েছে।
BBS cable ad