South east bank ad

সেনাবাহিনী প্রধান কর্তৃক ডেফোডিল ক্যাপ্টেন কাপগলফ টুর্নামেন্ট উদ্বোধন

 প্রকাশ: ০৫ নভেম্বর ২০২১, ০৯:৩৭ অপরাহ্ন   |   সেনা প্রধান

সেনাবাহিনী প্রধান কর্তৃক ডেফোডিল ক্যাপ্টেন কাপগলফ টুর্নামেন্ট উদ্বোধন
বিডিএফএন লাইভ.কম

ঢাকা সেনানিবাসস্থ কুর্মিটোলা গলফ কোর্সে ০৩-০৫ নভেম্বর ২০২১ পর্যন্ত তিনদিন ব্যাপী ‘ড্যাফোডিল ক্যাপ্টেন কাপগল ফটুর্নামেন্ট ২০২১’ শুরু হয়েছে। বাংলাদেশ সেনাবাহিনী প্রধান এবং কুর্মিটোলা গলফক্লাবের প্রেসিডেন্ট জনোরলে এস এম শফিউদ্দিন আহমেদ ও এস পি এনডিইউ, পিএসসি, পিইচডি প্রধান অতিথি হিসেবে আজ শুক্রবার (০৫-১১-২০২১)সকালে ঢাকা সেনানিবাসস্থ কুর্মিটোলা গলফক্লাবে আনুষ্ঠানিকভাবে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন।  

উক্ত টুর্নামেন্টে দেশি-বিদেশি প্রায় ছয়শত গলফার অংশগ্রহণ করছেন। তাদের মধ্যে ১৫ জন বিদেশি গলফার রয়েছে। অংশগ্রহণকারী উল্লেখযোগ্য দেশসমুহ হলো দক্ষিণ কোরিয়া, ব্রাজিল, ভারত, পাকিস্তান, তুরস্ক ও মার্কিন যুক্তরাষ্ট্র। 

টুর্নামেন্টে অংশগ্রহণকারী সদস্যগণ ছাড়াও কুর্মিটোলা গলফক্লাবের ভাইস প্রেসিডেন্ট ও এরিয়াকমান্ডার, লজিষ্টিক্স এরিয়া মেজর জেনারেল মোঃ জহিরুল ইসলাম, ক্লাব ক্যাপ্টেন ব্রিগেডিয়ার জেনারেল মোঃ তাজুল ইসলাম ঠাকুর, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল আবিদুর রেজাখান (অবঃ), ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল জিএসএম হামিদুর রহমান (অবঃ), ক্লাবের জেনারেল ম্যানেজার, গলফ অপারেশনস লেঃ কর্ণেল এমএম গোলাম মোহায়মেন (অবঃ),  ‘ড্যাফোডিল ফ্যামিলি’র  চেয়ারম্যান ডঃ মোঃ সবুরখান ও উক্ত সংস্থার উর্ধতন কর্মকর্তাবৃন্দ এবং সংশ্লিষ্ট পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।
BBS cable ad