South east bank ad

বন্যা: অন্তঃসত্ত্বা নারীকে হেলিকপ্টারে নিয়ে উড়ে এলো সেনাবাহিনী

 প্রকাশ: ২৩ অগাস্ট ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন   |   সেনা প্রধান

বন্যা: অন্তঃসত্ত্বা নারীকে হেলিকপ্টারে নিয়ে উড়ে এলো সেনাবাহিনী

ফেনীতে বন্যার্তদের উদ্ধারে নিরলসভাবে কাজ করে যাচ্ছে সেনাবাহিনী। এর মধ্যে ফেনীর ফুলগাজীতে একজন মুমূর্ষু অন্তঃসত্ত্বা নারীর দ্রুত চিকিৎসা নিশ্চিতে অসাধারণ এক উদ্যোগ নিয়েছে সেনা সদস্যরা। হেলিকপ্টারে করে তাকে দ্রুত কুমিল্লা সিএমএইচ হাসপাতালে পাঠিয়ে প্রশংসায় ভাসছেন তারা।

অনেকেই ওই অন্তঃসত্ত্বা নারীর জন্য সেনা সদস্যদের এমন চেষ্টার প্রশংসা করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেনাবাহিনীর পক্ষ থেকে বন্যা কবলিত জেলাগুলোতে উদ্ধার কার্যক্রমের তথ্য ও ছবি পোস্ট করা ভেরিফায়েড ফেসবুক পেজে।

পোস্টের ছবিতে দেখা যায়, একজন মুমূর্ষু অন্তঃসত্ত্বা নারীকে পরম মমতায় হেলিকপ্টারে তুলছেন কয়েকজন সেনা সদস্য। পরে তাকে নিয়ে আকাশে উড়াল দেয় হেলিকপ্টারটি।

ফেসবুক পোস্টে বলা হয়েছে, শুক্রবার (২৩ আগস্ট) ফেনীর ফুলগাজী থেকে একজন মুমূর্ষু অন্তঃসত্ত্বা নারীকে আর্মি এভিয়েশন হেলিকপ্টারের মাধ্যমে উদ্ধার করে কুমিল্লা সিএমএইচ এ পাঠানো হয়েছে।

এছাড়াও বর্তমান বন্যা পরিস্থিতি মোকাবিলায় সিলেট, চট্টগ্রাম ও কুমিল্লা সেনানিবাসের দায়িত্বপূর্ণ এলাকায় চলছে সেনাবাহিনীর উদ্ধার অভিযান, জরুরি চিকিৎসা প্রদান এবং ত্রাণ বিতরণ কার্যক্রম। বাংলাদেশ সেনাবাহিনী সর্বদা জনগণের পাশে আছে এবং থাকবে।

BBS cable ad