শিরোনাম

South east bank ad

কাতার সফর শেষে দেশে প্রত্যাবর্তন সেনাবাহিনী প্রধানের

 প্রকাশ: ১৬ ডিসেম্বর ২০২৩, ১২:০৭ পূর্বাহ্ন   |   সেনা প্রধান

কাতার সফর শেষে দেশে প্রত্যাবর্তন সেনাবাহিনী প্রধানের
 বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সভাপতি ও সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ কাতারে অনুষ্ঠিত ‘কাতার গ্র্যান্ড প্রিক্স-২০২৩’ এর সমাপনী অনুষ্ঠান অবলোকন শেষে ১৫ ডিসেম্বর ২০২৩ দেশে  প্রত্যাবর্তন  করেছেন। 

‘কাতার  গ্র্যান্ড  প্রিক্স-২০২৩’  এ  সেনাবাহিনী  প্রধানের  উপস্থিতি অংশগ্রহণকারী বাংলাদেশি অ্যাথলেটদের অনুপ্রাণিত করেছে। পাশাপাশি তিনি বিভিন্ন দেশ হতে আগত প্রতিনিধিগণের সাথে বৈঠকে অংশগ্রহণপূর্বক পারস্পরিক ক্রীড়া উন্নয়নমূলক বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন। এই  সফরে ১২ ডিসেম্বর সেনাবাহিনী প্রধান কাতার সশস্ত্র বাহিনীর চিফ অব স্টাফ লেফটেন্যান্ট জেনারেল  সালেম বিন হামাদ  বিন  মোহাম্মেদ বিন  আকিল  আল  নাবিতের সাথে  বৈঠক  করেন।  এই দ্বিপাক্ষিক  বৈঠক  বাংলাদেশ  ও  কাতার  এর  মধ্যে  সম্পাদিত  সমঝোতা  স্বারক  বাস্তবায়নে  এবং  দু’দেশের  মধ্যকার পারস্পরিক সামরিক সম্পর্কন্নোয়নের  ক্ষেত্রে  বিশেষভাবে সহায়ক হবে। এছাড়াও, তিনি দোহাতে অবস্থিত বাংলাদেশ দূতাবাস কর্তৃক আয়োজিত ‘বিজয় দিবস মেলা’ উদ্বোধন করেন এবং স্থানীয় বাংলাদেশিদের সাথে সাক্ষাৎ ও মতবিনিময় করেন।

সেনাবাহিনী প্রধান গত ১২ ডিসেম্বর কাতার অলিম্পিক কমিটির ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট এবং কাতার ভারোত্তলন ফেডারেশনের প্রেসিডেন্ট মোহাম্মেদ ইউসেফ আলমানার আমন্ত্রণে সরকারি সফরে কাতার গমন করেন।
BBS cable ad

সেনা প্রধান এর আরও খবর: