South east bank ad

দোহার-নবাবগঞ্জে বিভিন্ন রোগীর মাঝে সালমান এফ রহমানের সহায়তা প্রদান

 প্রকাশ: ১০ অক্টোবর ২০২৩, ১০:১৯ অপরাহ্ন   |   মন্ত্রী

দোহার-নবাবগঞ্জে বিভিন্ন রোগীর মাঝে সালমান এফ রহমানের সহায়তা প্রদান
প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও ঢাকা-১ (নবাবগঞ্জ-দোহার) আসনের সংসদ সদস্য সালমান এফ রহমানের আর্থিক সহযোগিতায় পরিচালিত ফজলুর রহমান ফাউন্ডেশন (এফআরএফ)-এর চলমান মানবিক সেবা কার্যক্রমের ধারাবাহিকতায় গতকাল ২২ জন ব্যক্তির চিকিৎসা সহায়তা হিসেবে আর্থিক সাহায্য দেয়া হয়েছে। গতকাল দুপুরে ফজলুর রহমান ফাউন্ডেশনের প্রধান কার্যালয়ে দোহার ও নবাবগঞ্জের বিভিন্ন রোগীদের মাঝে আর্থিক সহায়তা তুলে দেয়া হয়। এদের অধিকাংশই ক্যান্সার, কিডনি ফেইলিউর, লিভার সিরোসিস, হার্ট ব্লক ইত্যাদি মারাত্মক রোগে ভুগছেন। 

এ পর্যন্ত ফজলুর রহমান ফাউন্ডেশনের পক্ষ থেকে ৭৩০ জন জটিল, কঠিন ও দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

 মাননীয় সংসদ সদস্যের পক্ষ থেকে ফজলুর রহমান ফাউন্ডেশনের মহাসচিব বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ অসুস্থ ব্যক্তি ও তাদের স্বজনদের কাছে এই আর্থিক সহায়তা হস্তান্তর করেন। 

আব্দুর রউফ বলেন, ‘মাননীয় সংসদ সদস্য তার সহানুভূতি প্রকাশ করেছেন এবং এই অসুস্থ ব্যক্তিদের দ্রুত আরোগ্য কামনা করেছেন’। এই আর্থিক সহায়তা চলমান থাকবে বলে ফাউন্ডেশন মহাসচিব বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ জানান। তিনি আরও বলেন, আর্থিক সহায়তা পেয়ে অনেকে আবেগে আপ্লুত হয়ে পড়েন। তারা সালমান এফ রহমান এমপি’র জন্য দোয়া করেন। 
BBS cable ad