South east bank ad

ঢাবির ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

 প্রকাশ: ০৩ নভেম্বর ২০২১, ১০:৫৭ অপরাহ্ন   |   দেশ

ঢাবির ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

২০২০-২০২১ শিক্ষাবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদভুক্ত ‘ক’ ইউনিটে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। পাসের হার ১০ দশমিক ৭৬ শতাংশ।

অধীনে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে।

বুধবার (৩ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় প্রশাসনিক ভবনের অধ্যাপক আব্দুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাসরুমে এই ফল প্রকাশ করেন ভিসি অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।

এ সময় প্রো-ভাইস চ্যান্সেলর (শিক্ষা) অধ্যাপক ড. এএসএম মাকসুদ কামাল, কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদ, জীববিজ্ঞান অনুষদের ডিন ও ‘ক’ ইউনিট ভর্তি পরীক্ষার সমন্বয়কারী অধ্যাপক ড. মিহির লাল সাহা, অনলাইন ভর্তি কমিটির সদস্যবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এবং বিভিন্ন অনুষদের ডিন, শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এবার ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষায় মোট অংশগ্রহণ করেছে ৯৪ হাজার ৫০৫ জন। উত্তীর্ণ হয়েছে ১০ হাজার ১৬৫ জন। ‘ক’ ইউনিটে মোট আসন রয়েছে ১ হাজার ৮১৫টি।

পরীক্ষার বিস্তারিত ফলাফল admission.eis.du.ac.bd ওয়েবসাইটে জানা যাবে। এছাড়া, টেলিটক, রবি, এয়ারটেল ও বাংলালিংক মোবাইল নম্বর থেকে DU KA ˂roll no˃ টাইপ করে ১৬৩২১ নম্বরে সেন্ড করে ফিরতি মেসেজ-এ ফলাফল জানা যাবে।

উল্লেখ্য, গত ০১ অক্টোবর শুক্রবার এই ভর্তি পরীক্ষা প্রথমবারের মতো ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসসহ ৮টি বিভাগীয় শহরে অনুষ্ঠিত হয়।

BBS cable ad