শিরোনাম

South east bank ad

নির্বাচনী আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে পেশাদারিত্বের সঙ্গে কাজ বিজিবি করবে: বিজিবি মহাপরিচালক

 প্রকাশ: ৩০ ডিসেম্বর ২০২৩, ০৭:০৯ অপরাহ্ন   |   বিজিবি প্রধান

নির্বাচনী আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে পেশাদারিত্বের সঙ্গে কাজ বিজিবি করবে: বিজিবি মহাপরিচালক
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে বিজিবি পেশাদারিত্বের সঙ্গে কাজ করবে বলে জানিয়েছেন বিজিবির মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান। শনিবার (৩০ ডিসেম্বর) সকালে চট্টগ্রামের জিইসি কনভেনশন সেন্টারে নির্বাচনী মোতায়েন উপলক্ষে স্থাপিত বিজিবির বেইজ ক্যাম্প পরিদর্শন শেষে একথা বলেন তিনি

নাজমুল হাসান বলেন, নির্বাচনের আগে, পরে এবং নির্বাচনের দিন যেকোনো নাশকতা ঠেকাতে অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) তৎপর থাকবে। কোনো নাশকতা কিংবা অনভিপ্রেত ঘটনা ঘটানোর চেষ্টা করলে বিজিবি কঠোর অবস্থানে থাকবে।

তিনি বলেন, নির্বাচনের আগে ও পরে যাতে কোনো সহিংসতা না হয় সেজন্য মোবাইল স্ট্রাইকিং ফোর্স হিসেবে ১০ জানুয়ারি পর্যন্ত বিজিবি মোতায়েন থাকবে এবং ভোটের সুষ্ঠু পরিবেশ নিশ্চিতে কাজ করবে। ভোটাররা যাতে নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগ করতে পারে সে বিষয়ে তৎপর থাকবে বিজিবি সদস্যরা। নাশকতা ঠেকাতে প্রয়োজনে বিজিবি ডগ স্কোয়াড ব্যবহার করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন বিজিবি সদর দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তা, বিজিবির চট্টগ্রাম রিজিয়নের রিজিয়ন কমান্ডার, চট্টগ্রাম ব্যাটালিয়ন (বিজিবি- ৮) এর অধিনায়কসহ অন্যান্য কর্মকর্তারা।
BBS cable ad

বিজিবি প্রধান এর আরও খবর: