South east bank ad

ডিজিটাল নিরাপত্তা আইনে বাবুল আক্তারকে গ্রেফতার দেখানো হলো

 প্রকাশ: ১০ নভেম্বর ২০২২, ০৬:৪৮ অপরাহ্ন   |   বিচার বিভাগ

ডিজিটাল নিরাপত্তা আইনে বাবুল আক্তারকে গ্রেফতার দেখানো হলো
পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) প্রধান বনজ কুমার মজুমদারের করা ডিজিটাল নিরাপত্তা আইন ও বিশেষ ক্ষমতা আইনের পৃথক দুটি মামলায় পুলিশের সাবেক এসপি বাবুল আক্তারকে গ্রেফতার দেখানো হয়েছে। আজ বৃহস্পতিবার তাকে ঢাকার আদালতে আনা হয়।

সকাল ৯টার দিকে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমাম এ মামলায় বাবুল আক্তারকে গ্রেফতার দেখানোর আবেদন মঞ্জুর করেন। এ সময় সিএমএম আদালতের হাজতখানায় রাখা হয় তাকে।

এর আগে গতকাল বুধবার মামলার সুষ্ঠু তদন্তসহ তিনটি কারণে দেখিয়ে সাবেক এ পুলিশ কর্মকর্তার সাতদিনের রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা ধানমন্ডি থানার পরিদর্শক (অপারেশন) রবিউল ইসলাম। আসামির উপস্থিতিতে এ বিষয়ে শুনানির জন্য বৃহস্পতিবার দিন ধার্য করেন আদালত।

গত ২৭ সেপ্টেম্বর সাংবাদিক ইলিয়াস হোসাইন ও বাবুল আক্তারসহ চারজনের বিরুদ্ধে রাজধানীর ধানমন্ডি থানায় বাদী হয়ে মামলা করেন পিবিআই প্রধান বনজ কুমার মজুমদার। তাদের বিরুদ্ধে মিতু হত্যা মামলায় মিথ্যা ও অসত্য তথ্য সরবরাহ এবং তা প্রচারের অভিযোগ আনা হয়েছে। ওই মামলার অন্য দুই আসামি হলেন বাবুল আক্তারের ভাই মো. হাবিবুর রহমান লাবু (৪৫) ও বাবা মো. আব্দুল ওয়াদুদ মিয়া (৭২)। 
BBS cable ad