South east bank ad

মাধবপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর কোমলমতী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ

 প্রকাশ: ৩১ মে ২০২১, ০৮:৩২ অপরাহ্ন   |   পৌরসভা

মাধবপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর কোমলমতী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ


মাধবপুর উপজেলার ৫টি চা বাগানের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ২০৪ জন শিক্ষার্থীর মাঝে বাইসাইকেল, শিক্ষা উপকরণ ও শিক্ষাবৃত্তি বিতরণ করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী।

এ উপলক্ষে শুক্রবার (২৮ মে) সকালে মাধবপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সহকারী কমিশনার (ভূমি) মো: মহিউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলার অতিরিক্ত জেলা প্রসাশক (সাবেক মাধবপুর উপজেলা নির্বাহী অফিসার) মল্লিকা দে, হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান ও এফবিসিসিআই পরিচালক মোতাছিরুল ইসলাম, মাধবপুর উপজেলা চেয়ারম্যান সৈয়দ মো: শাহজাহান, মাধবপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আ: রাজ্জাক প্রমুখ।

প্রধানমন্ত্রীর কার্যালয় হতে সমতলের ক্ষুদ্র-নৃ গোষ্ঠীর জীবনমান উন্নয়নে গৃহীত বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা শীর্ষক কর্মসূচীর আওতায় মাধবপুর উপজেলার ৪০ জন শিক্ষার্থীকে বাইসাইকেল, ১১২ জনের মাঝে শিক্ষা উপকরণ এবং ৫২ জনের মাঝে ২ লাখ টাকা শিক্ষা বৃত্তি বিতরণ করা হয়েছে। ইতিপূর্বে ক্ষুদ্র-নৃ গোষ্টীর সদস্যদের মাঝে ১২৭টি গরু বিতরণ ও ৩৪টি বসত ঘর নির্মাণ করে দেওয়া হয়েছে।

BBS cable ad

পৌরসভা এর আরও খবর: