শিরোনাম

South east bank ad

ইউনিক গ্রুপ এর ব্যবস্থাপনা পরিচালক জনাব নুর আলীর আজ জন্মদিন

 প্রকাশ: ১৭ জানুয়ারী ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন   |   জন্মদিন

ইউনিক গ্রুপ এর ব্যবস্থাপনা পরিচালক জনাব নুর আলীর আজ জন্মদিন
জনাব মো. নূর আলী দেশের একজন বিশিষ্ট উদ্যোক্তা যিনি রিয়েল এস্টেট, হসপিটালিটি এবং ট্যুরিজম সেক্টর, সিরামিক শিল্প, পাওয়ার প্লান্ট, জনশক্তি রপ্তানি, ব্যাংকিং , হাউজিং ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট, হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট, ল্যান্ড ডেভেলপমেন্ট এবং আরও অনেক কিছুর জনক

তিনি ইউনিক গ্রুপ এর ব্যবস্থাপনা পরিচালক এবং ইউনিক মেঘনাঘাট পাওয়ার লিমিটেড,  বুর্স পাওয়ার প্ল্যান্ট এর চেয়ারম্যান। 

জনাব নুর আলী একমাত্র বাংলাদেশী উদ্যোক্তা যিনি বেসরকারী খাতে একটি  ফাইভ ষ্টার হোটেল (দ্য ওয়েস্টিন ঢাকা) স্থাপনের পথপ্রদর্শক। ওয়েস্টিন ঢাকা এমনিতেই দেশি-বিদেশি কমিউনিটির কাছে বেশ জনপ্রিয়। ১২ বছরের ব্যবসায়িক কার্যক্রমে, ওয়েস্টিন ঢাকা জনাব নুর আলীর সক্ষম নেতৃত্বে ঈর্ষণীয় সাফল্য অর্জন করেছে।

 জনাব নুর আলী ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞানে স্নাতক (সম্মান) এবং স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। তিনি ১৯৫৩ সালে ঢাকা জেলার অন্তর্গত নবাবগঞ্জে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। জনাব আলী ইস্টার্ন ব্যাংক লিমিটেডের সাবেক চেয়ারম্যান এবং ইউনিক মেঘনাঘাট পাওয়ার লিমিটেডের চেয়ারম্যান ছিলেন। 

তিনি বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ ইন্টারন্যাশনাল রিক্রুটিং এজেন্সিস (বায়রা) এর সভাপতি এবং ফেডারেশন অফ বাংলাদেশ চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) সদস্য ছিলেন।

 জনাব নুর আলী অনেক সামাজিক ও জনহিতকর কাজের সাথে জড়িত। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির সদস্য। তিনি বিভিন্ন বাণিজ্য সংস্থার সঙ্গে যুক্ত।

 তিনি গুলশান ক্লাব লিমিটেড, বোট ক্লাব লিমিটেড, ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশন এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার্ড গ্র্যাজুয়েট এর আজীবন সদস্য। 

তিনি একজন বহুল ভ্রমণকারী ব্যক্তি এবং তিনি মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, সুইজারল্যান্ড, কানাডা, চীন, জাপান, দক্ষিণ কোরিয়া, হংকং, সিঙ্গাপুর, মালয়েশিয়া, মালদ্বীপ, থাইল্যান্ড, নিউজিল্যান্ড, রাশিয়া, লিবিয়া, সৌদি আরব, সংযুক্ত আরব আমিরাত, কুয়েত, ভারত সফর করেছেন।

 তিনি দেশ-বিদেশের বহু সেমিনারে অংশ নেন।

জনাব নুর আলীর আজ জন্ম দিন।
administrativenews24.com এর পক্ষ থেকে জনাব নুর আলীর প্রতি জন্মদিনের শুভেচ্ছা। শুভ জন্মদিন
BBS cable ad

জন্মদিন এর আরও খবর: