South east bank ad

দুদকের মামলায় আসামীকে ২৩ বছর কারাদণ্ড দিয়েছে আদালত

 প্রকাশ: ২২ মার্চ ২০২২, ০২:৩৭ অপরাহ্ন   |   দুদক

দুদকের মামলায় আসামীকে ২৩ বছর কারাদণ্ড দিয়েছে আদালত
বিডিএফএন লাইভ.কম

গ্রাহকদের জমাকৃত ২২,৫০,০০০/- টাকা জাল জালিয়াতি ও প্রতারনার মাধ্যমে আত্মসাত করায় বিজ্ঞ স্পেশাল জজ কোর্ট, নােয়াখালীর বিজ্ঞ বিচারক এ.এন.এম মাের্শেদ খান গতকাল সোমবার (২১ মার্চ) দন্ডবিধি ৪০৬ ধারায় ৩ বছরের সশ্রম কারাদন্ড এবং ২০,০০,০০০/- টাকা অর্থদন্ড, দন্ডবিধি ৪২০ ধারায় ৫ বছরের সশ্রম কারাদন্ড এবং ৫০,০০০/- টাকা অর্থদন্ড, দন্ডবিধি ৪৬৭ ধারায় ৫ বছরের সশ্রম কারাদন্ড এবং ৫০,০০০/- টাকা অর্থদন্ড, দন্ডবিধি ৪৭১ ধারায় ৫ বছরের সশ্রম কারাদন্ড এবং ৫০,০০০/-টাকা অর্থদন্ড এবং ১৯৪৭ সালের দুর্নীতি প্রতিরােধ আইনের ৫(২) ধারায় ৫ বছরের সশ্রম কারাদন্ড এবং ৫০,০০০/- টাকা অর্থদন্ড দন্ডাদেশে প্রদান করেন। সর্বমােট ২৩ বছরের সশ্রম কারাদন্ড এবং ২২,০০,০০০/- টাকা অর্থদন্ডের আদেশ দেন।

আসামী নুর মােহাম্মদ বাশার, সাবেক এস.বি.আই এস সুপার ভাইজার ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, রায়পুর শাখা, লক্ষ্মীপুর, পিতা- সুজা মিয়া, সাং- চর লরেঞ্জ, থানা-কমল নগর, জেলা- লক্ষ্মীপুর।

আসামী নুর মােহাম্মদ বাশার ইসলামী ব্যাংক রায়পুর (লক্ষ্মীপুর), এস.বি.আইএস সুপার ভাইজার হিসাবে কর্মরত থাকাকালীন গ্রাহকদের জমাকৃত ২২,৫০,০০০/- টাকা জাল জালিয়াতি ও প্রতারনার মাধ্যমে আত্মসাত করায় উক্ত ব্যাংকের গ্রাহক মিজানুর রহমান ছিদ্দিক বিজ্ঞ সিনিয়র স্পেশাল জজ কোর্ট, লক্ষ্মীপুরে অত্র মামলা দায়ের করেছিলেন।

রায় ঘোষণার পর আসামীকে নােয়াখালী জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।
BBS cable ad

দুদক এর আরও খবর: